ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মঈন উদ্দিন মঈন বলেছেন, মানুষের ভালবাসায় আমি অভিভূত। আমি তাদের এই ভালবাসার প্রতিদান অবশ্যই দিব। সরকারের দেয়া বিভিন্ন প্রজেক্টের টাকা আমি তাদেরই কাছে পৌছে দিব। মানুষের অধিকারের টাকা যেন আমার পকেটে না ঢুকে। আমি নিজের কাছেও সৎ থাকতে চাই।

সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেস ক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে তিনি এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমার অনেক নেতাকর্মী আছে সমর্থক আছে প্রশাসনের কাছে দাবি থাকবে তারা যেন আলাদা কিছু না পায়। আইন অনুযায়ী যেন সব পায়। আইন সবার জন্য সমান। দল মত নির্বিশেষে সকলেই আমার কাছে নিরাপদ থাকবে। কোন রাজনৈতিক প্রতিহিংসার শিকার যেন কেউ না হয়। আওয়ামী লীগ, বিএনপি সহ সকল রাজনৈতিক দলগুলো যেন একসাথে চলতে পারে। প্রশাসন কোন চাপে থাকবে না।

তিনি আরো বলেন, আমি কোন ঠিকাদারদের কাছ থেকে অর্থনৈতিক সুবিধা নিবনা, তবে কাজ বুঝে নিব শতভাগ। এখানে ফাকি দেয়া যাবে না। মানুষের কাছে আমাদের ওয়াদা রয়েছে। সেই অনুযায়ী আমি কাজ বুঝে নিব।

এসময় আশুগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মো মোজাম্মেল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, সাবেক সভাপতি আক্তারুজ্জামান রঞ্জন, সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক আল মামুন, হুমায়ুন কবিরসহ অন্যান্য সংবাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই