পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পাবনা জেলা শাখার প্রধান উপদেষ্টা ও সদর আসনের টানা চার বারের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স’র জন্মদিন পালন করেছেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পাবনা জেলা শাখা।

এ উপলক্ষে রবিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আয়োজনে কেককাটা,শীত বস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি কামরুজ্জামান রকি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল।

এসময় উপস্থিত অতিথিদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটা হয়। এবং শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। পরে গোলাম ফারুক প্রিন্স’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা দোয়া করা হয়।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিজয় ভূষন রায়, সাবেক প্রচার সম্পাদক কামিল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাওয়াল বিশ্বাস,তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট তৌফিক ইমাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কোহিনুর ফেরদৌস কনা, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ সহ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের অন্যান্য সদস্য বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই