বিয়ের পিঁড়িতে বসলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। গেল শুক্রবার ঘরোয়া আয়োজনে বিয়ে সম্পন্ন হয়েছে তার। বিষয়টি অভিনেতা নিজেই জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন।

ফেসবুকে দু’টি ছবি পোস্ট করেন অভিনেতা জোভান। প্রথম ছবিতে একটি মেয়ের হাত উঁচু করে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রাখতে দেখা গেছে তাকে। আর কিছুটা দূরে ঝাপসা হয়ে আছে পাত্রীর মুখ। অভিনেতা ছবির ক্যাপশনে লিখেছেন, আমরা উভয়ে আলহামদুলিল্লাহ্‌, কবুল বললাম। নিচে উল্লেখ করেছেন জীবনের বিশেষ এই দিনটির তারিখ।

এরপর রাতে পুনরায় আরও একটি ছবি পোস্ট করেন জোভান। যেখানে স্ত্রীর কপালে কপাল রেখে হাসতে দেখা গেছে তাকে।

আর ছবির ক্যাপশনে লিখেছেন, প্রতিজ্ঞাবদ্ধ যে আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত এভাবেই ভালোবাসবো তোমায়। জানা গেছে, এদিন পারিবারিকভাবে বিয়ে হয়েছে জোভানের। আর এ মাসের শেষ দিকে বিয়ের আনুষ্ঠানিকতা হবে। অভিনেতার স্ত্রীর বাড়ি রাজধানীর পুরান ঢাকায়। তারকার স্ত্রী ঢাকার বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করছেন।

কিছুদিন আগেই পরিচয় হয় দু’জনের। তবে দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে তাদের। প্রসঙ্গত, ২০১১ সালে শোবিজে অভিষেক হয় জোভানের। গত একযুগ ধরে টানা কাজ করছেন তিনি। ছোট পর্দায় দুর্দান্ত কাজের পাশাপাশি সিনেমা ও ওয়েব কনটেন্টেও কাজ করছেন এই অভিনেতা।

বার্তা বাজার/জে আই