নোয়াখালী হাতিয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আলোর মশালের উদ্যোগে অর্ধশতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা করা হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) সকালে উপজেলার সোনাদিয়া চৌরাস্তা মাহমুদুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের আগে আলোর মশালের সভাপতি গিয়াস উদ্দিন সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজিব উদ্দিনের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এডভোকেট ফজলে আজিম তুহিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা আবুল কাশেম মাস্টার, সোনাদিয়া ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোজাহের উদ্দিন, সোনাদিয়া এ,বারী দাখিল মাদ্রাসার ক্রীড়া শিক্ষক রফিক উদ্দিন, সোনাদিয়া মাহমুদুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেদায়েত উল্ল্যাহ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আলোর মশালের সিনিয়র সহসভাপতি সোহেল রানা, ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ূন উদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

এডভোকেট ফজলে এলাহি তুহিন তার বক্তব্যে বলেন, “আলোর মশাল হাতিয়ার সব জায়গায় মানবিক ও সামজিক উন্নয়নমূলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ইতিবাচক সমাজ তৈরিতে আশা করি এই তরুণেরা আগামী দিনেও তাদের স্বপ্নযাত্রা অব্যাহত রাখবে”।

সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন সোহেল বলেন, “২০১০ সাল থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছে আলোর মশাল। শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিতা, ফুটবল টুর্নামেন্ট, ঈদ সামগ্রী বিতরণ, করোনার সময় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার, বৃক্ষ রোপণ করার পাশাপাশি প্রতি বছরই শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমরা কাজ গুলোর ধারাবাহিকতা রাখবো”।

বার্তাবাজার/এম আই