কলারছরি সমার্থকরা ঈগল মার্কার সমার্থকদের ওপর হামলা করে আ.লীগের অফিস ভাংচুর এর অভিযোগ উঠেছে। এতে প্রায় ১০/১২জন ঈগলের সমার্থক জখম হয়েছে। গতকাল (৮ জানুয়ারি) রাতে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড় মাছুয়া ইউনিয়ন পরিষদের সামনে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে উত্তপ্ত হয়ে উঠেছে বড় মাছুয়া। বড় মাছুয়া ইউনিয়ন পরিষদের সামনে আওয়ামীলীগের অফিস ভাংচুর করে আসবাবপত্র নিয়ে যায় অভিযুক্তরা। পরে রাত ৯টার দিকে বড় মাছুয়া বাজারের সিসি ক্যামেরা ভেঙে বাজারের বিভিন্ন দোকানে হামলা চালায় এতে অন্তত ৪/৫জন আহত হয়।

এ বিষয় ইউপি সদস্য কাইয়ুম জানান, আজ মঙ্গলবার সকালে বড় মাছুয়া ইউনিয়নের সাবেক যুবলীগের সভাপতি মাইনুল ইসলামসহ তার নেত্রীত্বে শতাদিক লোকজন নিয়ে হামলা করায় একাধিক লোক আহত হয়েছে।

অভিযুক্ত মাঈনুল ইসলামের কাছে এই ঘটনার বিষয়ে জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে তিনি জানান, ইউপি চেয়ারম্যান নাসির হোসেন আমার বিরুদ্ধে যে অভিযোগ দিয়েছে সব মিথ্যা বানোয়াট এগুলো আমাকে হেও করার জন্য তারা নিজেরা এ ঘটনা ঘটিয়ে আমাদের উপর দায় চাপিয়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে বড় মাছুয়া ইউপি চেয়ারম্যান নাসির হোসেন বলেন, গত রাতে কলার ছরি সমার্থকরা মাছুয়া বাজারের সিসি ক্যামেরা ভেঙে বাজারের আওয়ামী লীগের অফিস ভাংচুর সহ ৭/৮টি দোকানে হামলা চালায় এসময় অনেকে আহত হয়। আজ সকালেও শতাধিক লোকজন নিয়ে দেশীয় অস্র সস্রসহ ঈগল মার্কার সমার্থকদের ওপর অতর্কিত হামলা চালায় এতে ১০/১২ জন জখম হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম এই প্রতিবেদককে জানান, এ ঘটনায় অভিযোগ পেলে আইন গত ব্যাবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/এম আই