পটুয়াখালীতে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেনের ভাই কামাল হোসেনের নেতৃত্বে লাঙ্গল মার্কার সমার্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে। ৭ জানুয়ারি রবিবার বিকাল সাড়ে তিনটার দিকে ইটবাড়িয়া ইউনিয়নের কচাবুনিয়া ভোট কেন্দ্রের কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় লাঙ্গল মার্কার ৫ সমার্থক ও এবিএম রুহুল আমিন হাওলাদার পিসএস সোহেল আহত হয়েছে।

আহত সোহেল জানান, লাঙ্গল মার্কার প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদার ও তার সমার্থকরা কচাবুনিয়া ভোট কেন্দ্রে পরিদর্শনের জন্য যাওয়ার সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.আফজাল হোসেন এর ভাই কামাল হোসেন তার নেতৃত্বে প্রায় ৫০/৬০ জন নেতাকর্মী লাঙ্গল সমার্থকদের উপর আকস্মিকভাবে রামদা, লাঠি ও হাতুড়ি নিয়ে হামলা চালায়। এছাড়া লাঙ্গল মার্কার প্রার্থী ও সমার্থকদের ভোট কেন্দ্রে ঠুকতে দেয়নি।

জাতীয় পার্টির জোটভুক্ত পটুয়াখালী-১ আসনের লাঙ্গল মার্কার প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, নির্বাচনে পটুয়াখালী জেলা আওয়ামী লীগকে সবসময় কাছে পেলেও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনকে কাছে পাইনি এবং আজ তারই আপন ভাই কামাল হোসেন আমাদের সমার্থকদের উপর হামলা চালায়। আশাকরি আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা বিষয়টি দেখবেন কারন তার দলের লোকেই আমাদের সমার্থকদের উপর হামলা চালায়।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জসিম জানান, শুনেছি দুপক্ষের কথা-কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বার্তা বাজার/জে আই