ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। খুব শিগগিরই তার ভক্তদের সুখবর দিতে যাচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি দেশের এক গণমাধ্যমে এমনটাই জানালেন মৌসুমী। বেশ কিছু দিন ধরেই ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর বিয়ের গুঞ্জন উঠেছে। তবে অভিনেত্রী জানান গুঞ্জনটি পুরোপুরি মিথ্যা। পাশাপাশি এটাও বলেন, অভিনেত্রীর বিয়ের জন্য পাত্র খুঁজছে তার পরিবার।

বিয়ের প্রসঙ্গে মৌসুমী বলেন, দয়া করে এসব গুজবে কান দেবেন না। সবাইকে অনুরোধ করব এমন গুজব না ছড়ানোর। কিছু হলে আমিই সবাইকে জানাব। আমি লুকিয়ে বা পালিয়ে বিয়ে করার মানুষ না।

অভিনেত্রী আরও বলেন, দেখুন বিয়ে তো মানুষের জীবনের গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমিও বিয়ে করব। পরিবার থেকে পাত্র দেখা হচ্ছে— এটা অনেকের জানা। আমি নিজেও বহুবার বিষয়টি নিয়ে কথা বলেছি এটা নিয়ে গেল কয়েক বছর ধরে আলোচনা-সমালোচনা হচ্ছে। এখন আলোচনা হলেই তো আর বিয়ে হয়ে গেল না। বিষয়টি নিয়ে এখন আর কথা বলতে ভালোই লাগে না।

হঠাৎ কেন আপনার বিয়ের খবর বার বার সামনে আসছে? এমন প্রশ্নের জবাবে মৌসুমী বলেন, আমি মানুষকে খুব সহজেই বিশ্বাস করি। এটা হয়তো আমার ভুল। বিয়ে নিয়ে বাসায় কথা হচ্ছে। আর সেটা নিয়ে শুটিং সেটে টুকটাক আলোচনা করেছিলাম আমি। হয়তো সেটাই রসালোভাবে গুজবটি ছড়িয়েছে মানুষজন।

তিনি বলেন, যতক্ষণ না বিয়ের সব কিছু চূড়ান্ত হচ্ছে, তার আগে কিছু বলা যাবে না। তবে দোয়া করেন, গুজব যেন সত্যি হয়। আশা করি, কিছুদিনের মধ্যে আপনাদের একটি সুখবর দিতে পারব।

বার্তা বাজার/জে আই