লালমনিরহাট ০২ আসনের নৌকা মার্কার প্রার্থী নুরুজ্জামান আহম্মেদের হাত ধরে দুই সহস্রাধিক জাতীয়পার্টি ও সতন্ত্র প্রার্থীর নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন। মঙ্গলবার(৩ ডিসেম্বর) সংসদীয় আসনে ১৮ এর লালমনিরহাট ০২ আসনের নির্বাচনী জনসভা আদিতমারী জিএস সরকারি স্কুল এন্ড কলেজের মাঠে অনুষ্ঠিত হয়। সেই জনসভায় জাতীয় পার্টির নেতা জহুরুল আলম ও সতন্ত্র প্রার্থী সিরাজুল হকের পক্ষে কাজ করা মিনারের নেতৃত্বে দু সহস্রাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন। এসময় নুরুজ্জামান আহমেদ তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জনসভার প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারী আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করবেন।

সতন্ত্র প্রার্থীরা আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। তারা নমিনেশন পাওয়ার আগেই বলে বেড়াচ্ছিলেন এবার মন্ত্রীর খাওয়া নাই অথচ প্রধানমন্ত্রীই আমার হাতে নৌকা দিয়েছেন। মিথ্যাচার করে মানুষকে কে বিভ্রান্ত করার অপচেষ্টা বন্ধ করুন। মানুষকে সম্মান দিলে সম্মান পাওয়া যায়। প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রিত্ব দিয়েছেন তিনবার। আমার উপর অর্পিত দায়িত্ব আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করেছি।

জনসভায় আগত সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামী ৭ জানুয়ারি সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান।

সভায় বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মন্ত্রী পুত্র রাকিবুজ্জামান আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

বার্তা বাজার/জে আই