আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় নির্বাচনের দিন লেটার গ্রেড নিয়ে পাশ করার জন্য নেতাকর্মীদের নির্দেশনা দিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

শনিবার ৩০ ডিসেম্বর সন্ধ্যায় লালমনিরহাট পৌর এলাকার ড্রাইভার পাড়া মাঠে নির্বাচনী জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে লেটার গ্রেড নিয়ে পাশ করার জন্য নেতাকর্মীদের নির্দেশনা দেন ছাত্রলীগ সভাপতি।

ছাত্রলীগের নেতাকর্মীরা যেমন আন্দোলনে চ্যাম্পিয়ন তেমনি ভোটের মাঠে চ্যাম্পিয়ন থাকবে। আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বছরের প্রথম দিনে বই হাতে তুলে দেন যেটা উন্নত দেশ গুলোতে নেই । কঔতাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার প্রার্থী মতিয়ার রহমানকে ভোট দিবেন। বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিদেশি প্রভুদের সহযোগিতা নিয়ে তারা ক্ষমতায় আসতে চায়। এটার আর কোন সুযোগ নেই, তারা খেলার আগেই মাঠ থেকে আউট হয়ে গেছে। ফেসবুক থেকে তাদেরকে আনফ্রেন্ডের করে দিতে হবে।

অনুষ্ঠানের প্রধান অতিথি লালমনিরহাট ৩ আসনের নৌকা মার্কার প্রার্থী এ্যাডভোকেট মতিয়ার রহমান শুভেচ্ছা বক্তব্য দেন। এছাড়াও শুভেচ্ছা বক্তব্য দেন পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক লুৎফর রহমান আওরঙ্গসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি এবং সাধারণ সম্পাদক বৃন্দ।

সঞ্চালনের দায়িত্ব পালন করে লালমনির জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ ইসলাম, সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগ সভাপতি রাশেদ জামান বিলাস। ছাত্রলীগ ছাড়া জেলা আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই