লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য (নৌকার) প্রার্থী গোলাম ফারুক পিংকু বলছেন, আমার প্রতীক নৌকা মার্কা। ৭ জানুয়ারি একটি করে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন। দেখবেন আপনাদের এলাকার প্রতিটি রাস্তা আগামী ৫ বছরের মধ্যে পাকা হয়ে গেছে। আমি এসেছি আপনাদের সেবা করতে। আমি ইতিমধ্যে আপনাদের ভোটে এমপি হয়েছি। আপনাদের জন্য কিছু করতে পারিনি। কারণ আমি যেদিন শপথ গ্রহণ করছি, ওইদিন তফসির ঘোষণা করছে। তাই আপনাদের জন্য কিছুই করতে পারিনি। আমার বিশ্বাস এবারও আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

রবিবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নির্বাচনী পথসভায় এ কথাগুলো বলেন।

নৌকার প্রার্থী পিংকু আরও বলেন- তিনি নির্বাচিত হলে সবার আগে লাহারকান্দি ইউনিয়নের উন্নয়ন করবেন। কারণ দীর্ঘদিন এ ইউনিয়ন সকল উন্নয়ন থেকে পিছিয়ে আছে। ইতিমধ্যে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে ৬৮টি রাস্তা অনুমোদন হয়েছে। এ লাহারকান্দি ইউনিয়নেরও ৪-৫টি রাস্তাও এ সঙ্গে অনুমোদন হয়েছে। আপনারা আমাকে ভোট দিয়ে সংসদে পাঠান, দেখবেন আমি আপনাদের সকল আশাপূরণ করব।

লাহারকান্দি ইউনিয়নের (৯ নং ওয়ার্ড) আওয়ামীলীগের সভাপতি আব্দুল করিম ও সাধারণ সম্পাদক মনির হোসেনের নেতৃত্বে এ নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ নেতা আমজাদ মাস্টার, লাহারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম মুরাদ, সাধারণ সম্পাদক ফজলুর রহমান, আওয়ামী লীগ নেতা হারুনুর রশিদ, জাবেদ হোসেন মামুন, যুবলীগ নেতা আশরাফুল আলম, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ,সদর থানা মহিলা আওয়ামী লীগ নেত্রী সেলি খাঁন, ছাত্রলীগ নেতা মনোয়ার, সুমন হোসেন রাজুসহ প্রমুখ।

উল্লেখ্য, নৌকার প্রার্থী পিংকু দিনব্যাপী লাহারকান্দি ইউনিয়নের ৯টি ওয়ার্ডে পথসভা করেন। শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরেন এবং সবার কাছে একটি করে নৌকা মার্কা ভোট চান পিংকু।

বার্তাবাজার/এম আই