নোায়াখালী-৬ হাতিয়া উপজেলার নৌকার প্রার্থী মোহাম্মদ আলীর পক্ষে একটি উঠান বৈঠক জনসমুদ্রে পরিণত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আয়েশা ফেরদাউস।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে চরকিং ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এই উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়। এতে চরকিং ইউনিয়নের বিভিন্ন অংশ থেকে প্রায় ৫ হাজার লোক এসে উপস্থিত হয়। বৈঠক স্থলে জায়গা সংকুলন না হওয়ায় অনেকে রাস্তার উপরে দাড়িয়ে থাকেন।

চরকিং ইউপি চেয়ারম্যান নাঈম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যা, উপজেলা আওয়ামীলীগ সদস্য জিয়া উদ্দিন আহাম্মেদ, নুর উদ্দিন পিপলু, যুবলীগ সভাপতি শাহ আজিজুর রহমান মিরাজ, ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক সাজেদ উদ্দিন, ইউপি সদস্য মো: ইকবাল, আল আমিন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ আয়েশা ফেরাদাউস বলেন, এই নৌকা আমার আপনার সকলের। আগামী ৭ জানুয়ারী সবাই নিজ নিজ দায়িত্বে কেন্দ্র এসে ভোট দিয়ে যাবেন। তিনি আরো বলেন হাতিয়ার মূল সমস্যা নদী ভাঙ্গন ও বিদ্যুত। বিদ্যুৎ সমস্যা সাধান হয়েছে। হাতিয়াতে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হয়েছে। আগামীতে নদী ভাঙ্গন নিয়ে কাজ করা হবে।

হাতিয়ায় ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩লাখ ১৫ হাজার ১শত ৩২। ভোট কেন্দ্র ৯৬টি। নোয়াখালী-৬ হাতিয়া থেকে নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন তিনজন। আওয়ামীলীগ থেকে (নৌকা) মোহাম্মদ আলী, মুক্তিজোটের (ছড়ি প্রতিক) মোহাম্মদ মোজাম্মেল হক ও জাতীয় পার্টি (নাঙ্গল প্রতিক) থেকে মুশফিকুর রহমান ।

এদিগে উপজেলার হরনী ইউনিয়নে হাতিয়া বাজারসহ বিভিন্ন বাজারে গনসংযোগ করেছে জাতীয় পার্টির প্রার্থী মুশফিকুর রহমান।

বার্তা বাজার/জে আই