আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা অংশ হিসাবে আগামীকাল বৃহস্পতিবার ২১ ডিসেম্বর বিকেল তিনটায় উত্তরের জেলা লালমনিরহাটে ভার্চুয়ালি যুক্ত হয়ে ভাষণ দিবেন আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এই ভার্চুয়াল জনসভা সফল করার জন্য ইতিমধ্যে কালেক্টর মাঠে বিকেল থেকে রাত পর্যন্ত সকল ধরনের প্রস্তুতির কাজ করছে জেলা আওয়ামী। আওয়ামীলীগের একাধিক সূত্র জানায় নির্বাচনী সভাটি সফল করার জন্য ইতিমধ্যে তাদের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোকে নির্দেশনা দিয়েছেন।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন জানান, লালমনিরহাটের যে তিনটি সংসদীয় আসন রয়েছে সেসব আসনের নৌকা মার্কার প্রার্থীদের পরিচয় করে দেয়ার পাশাপাশি জনসাধারণের উদ্দেশ্য ভাষন দিবেন প্রধান মন্ত্রী।লালমনিরহাটে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার যেসব প্রার্থী রয়েছেন তারা হলেন, লালমনিরহাট ০১ মোতাহার হোসেন,লালমনিরহাট ০২ নুরুজ্জামান আহম্মেদ,লালমনিরহাট ০৩ এ্যাডভোকেট মতিয়ার রহমান।

বুধবারের এক প্রেস বিজ্ঞপ্তিতে জনসভার বিষয়টি জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া। উত্তরের লালমনিরহাট,পঞ্চগড় সহ আরও তিনটি জেলায় এক সঙ্গে ভার্চুয়ালী যুক্ত থাকবেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

বার্তা বাজার/জে আই