জামাত-বিএনপির সারা দেশব্যাপী সন্ত্রাস,নৈরাজ্য, মানুষ হত্যা ও অবৈধ অবরোধের প্রতিবাদে কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামীলীগ মানববন্ধন করেছেন। আজ বুধবার বেলা ১২ টার সময় কুষ্টিয়া শহরের বঙ্গবন্ধু সুপার মার্কেটে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ এই মানববন্ধন করেন কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামীলী।

এই মানববন্ধনের সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার শামস তামিম মুক্তি। এই মানববন্ধনে বক্তব্য রাখেন, কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফরোজা আক্তার ডিউ, ও দিনা লায়লা, জেলা মহিলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শিউলি রহমান, শহর মহিলা আওয়ামীলীগের আহবায়ক বনানী হাসান, শহর মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক শারমিন ইভা, শহর মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মাহমুদ টুসি, ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি আকলিমা খাতুন ,মহিলা আওয়ামী লীগের নেত্রী রোশিয়া খাতুন প্রমুখ ।

এ সময় কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় মহিলা আওয়ামী লীগের নেত্রীরা বক্তব্য বলেন বিএনপি বর্তমান সরকারের উন্নয়ন দেখে জ্বলছে । বিএনপি যদি আন্দোলনের নামে কোন নাশকতা করার চেষ্টা করে তাহলে মহিলা আওয়ামীল তার দাঁত ভাঙ্গা জবাব দিবে ।

বার্তা বাজার/জে আই