নোয়াখালীর হাতিয়ায় ইয়াবাসহ মোঃ ইউসুফ ও মোঃ জাহিদুল ইসলাম নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের থেকে ৩৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

মঙ্গলবার (৭ নভেম্বর) রাত ২টার দিকে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ৯নং ওয়ার্ড র্প্বূ লক্ষীদিয়া গ্রামের দরবেশ বাড়ির সামনে থেকে তাদেরকে অভিযার চালিয়ে আটক করা হয়।

আটককৃত মোঃ ইউসুফ (২৫) চরঈশ্বর ইউনিয়নের ৯নং ওয়ার্ড র্প্বূ লক্ষীদিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং আটক মো: জাহিদুল ইসলাম (২২) একই একই এলাকার মারজান উদ্দিনের ছেলে। দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা ও সেবনে জড়িত রয়েছেন বলে থানা পুলিশ নিশ্চিত করেছেন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ৯নং ওয়ার্ড র্প্বূ লক্ষীদিয়া এলাকায় হাতিয়া থানা এসআই মহসিন এর নেতৃত্বে পুলিশের একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে ৫০ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। পরে তাদেরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে ইউসুফের বাড়িতে আরো ৩শত পিস ইয়াবা আছে বলে জানালে হাতিয়া থানা অফিসার ইনচার্জ জিসান আহমেদের নেতৃত্বে তার বাড়ি থেকে সেই ৩শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ জিসান আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক মোঃ ইউসুফ ও মোঃ জাহিদুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যহত থাকবে।

বার্তাবাজার/এম আই