সারাদেশে বিএনপি’র ডাকা অবরোধ কর্মসূচীতে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আওয়ামী লীগের এমপি পদপ্রার্থীর ভালবাসায় সিক্ত হলেন বনপাড়া হাটিকুমরুল মহাসড়কে চলমান গাড়ীর ড্রাইভাররা।

সোমবার(৬নভেম্বর) বিকাল ৪টার দিকে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা টোলপ্লাজা মহাসড়কে গাড়ীর ড্রাইভারের সাথে সরকারের উন্নয়ন লিফলেট,খাবার ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আওয়ামী লীগের এমপি পদপ্রার্থী প্রায়াত সাংসদ আব্দুল কুদ্দুসের পুত্র আশিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন।

এসময় এমপি পদপ্রার্থী প্রায়াত সাংসদ আব্দুল কুদ্দুসের পুত্র আশিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন বলেন, বিএনপি-জামায়াত দেশের নৈরাজ্য সৃষ্টিকারী দল। এদের কাছে বাংলাদেশের মানুষ নিরাপদ নয়। তাঁরা বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে বিএনপি’র এ অবরোধ কর্মসুচী ডেকেছে। এদেশের মানুষ এ অবরোধ কর্মসুচী প্রত্যাখান করেছে।

তিনি আরও বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপি-জামায়াত। দেশের মানুষ বর্তমান সরকারে সাথে রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষকে রক্ষার্থে কাজ করে যাচ্ছেন। আগামীতে এদেশের মানুষকে নিয়েই সকল ষড়যন্ত্র মোকাবেলা করবেন মাননীয় প্রধানমন্ত্র্রী শেখ হাসিনা।

আমার বাবা নােেটার-৪(গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস একজন বীরমুক্তিযোদ্ধা ছিলেন। তিনি সাতবার আওয়ামী লীগ থেকে মনোনযন পেয়ে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হোন। চলতি বছরের ৩০ আগস্ট আমার ইন্তেকাল করেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন,তবে বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে পারব। আমি বিশ্বাস করি,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে আমিই মনোনয়ন পাব।

এসময় গুরুদাসপুর উপজেলার খুবজিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম দোলন,পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ ও তাঁর সমর্থিত দলীয় কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই