কিশোরগঞ্জের ভৈরবে বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল ঢিলে-ঢালা ও শান্তিপূর্ণভাবে চলছে । হরতালের সমর্থনে সকালে বিএনপি ও জামায়াতের কোন নেতা-কর্মী-সমর্থকরা মাঠে নেই। এদিকে বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদ জানিয়ে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে সকাল ১০ টায় ঢাকা-সিলেট মহাসড়কের দূর্জয় মোড়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে ।

এসময় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান মির্জা মোঃ সোলায়মান,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহ সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মানোয়ারা বেগম পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমূখ ।,

এসময় অঙ্গ-সংগঠনেরনেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রতিবাদ সমাবেশে উপস্থিত হন।

এদিকে অপ্রীতিকর ঘটনা বা নাশকতা রোধে ভোর থেকেই শহরের বিভিন্ন পয়েন্টে আইন শৃঙ্খলা বাহিনী টহল জোরদার করেছে । কোথা ও কোন ধরনের অপ্রীতিকর ঘটঁনার খবর পাওয়া যায়নি । মোটরসাইকেল, কালর্ভাট ভ্যান, ইজিবাইক ও ছোট যান চলাচল আছে।তবে বাস টার্মিনাল থেকে দূর-দুরান্তের কোন বাস ছেড়ে না যাওয়ায় দূভোর্গে পড়েছে পরিবহন যাত্রীরা তবে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

এরআগে রাতে ভৈরবের রেলওয়ে স্টেশন থেকে বিএনপি’র ১৬ নেতাকর্মীকে আটক করেছে ভৈরব থানা পুলিশ।

বার্তা বাজার/জে আই