দুর্দান্ত ব্যাটিং-বোলিং নৈপুন্যে ভারতকে ১৭৪ রানে হারিয়ে জয় পেয়েছে বাংলাদেশ।টসে জিতে ব্যাটিং করতে নেমে শেষ পর্যন্ত বাংলাদেশ সংগ্রহ করে ২৬৯ রান। অপর পক্ষে ভারত ৯৫ রানে গুটিয়ে যায়।

রোববার ১৫ ই অক্টোবর লালমনিরহাট সরকারি কলেজ মাঠে ৩০ ওভারের ক্রিকেট ম্যাচে ভারতকে বিশাল রানের ব্যাবধানে হারিয়ে জয় পায় বাংলাদেশ।

মুলত সমাজের প্রতিবন্ধী যুবকদের মুল স্রোতধারা এগিয়ে আনতে এমনি ব্যতিক্রম উদ্যেগে নেয় ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন। তদের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে টুর্নামেন্টটি।টুর্নামেন্টের বিভিন্ন শারীরিক প্রতিবন্ধীরা অংশগ্রহণ করছেন। ভারত থেকে ২০ সদস্যের একটি ক্রিকেট দল এসে উক্ত খেলায় অংশগ্রহণ করেছেন। আসরে দুইটি একদিনের এবং তিনটি টি-২০ আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে। এর মধ্যে প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যাক্ত ঘোষণা করা হয় এবং দ্বিতীয় আজকের ম্যাচটিটে ভারতকে বিশাল রানের ব্যাবধানে হারায় বাংলাদেশ দল।

বাংলাদেশ দলের পক্ষে ভবেন দাশ একাই করেন ৯১ রান। অপরপক্ষে ভারত সব কয়টি উইকেট হারিয়ে সংগ্রহ করে মাত্র ৯৫ রান। খেলায় বাংলাদেশের পক্ষে অধিনায়কত্ব করেন শিহাব মন্ডল এবং ভারতের পক্ষে অধিনায়কত্ব করেন জয়তি রাম।