দ্বাদশ সংসদ নির্বাচনে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে মহাজোটের মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য আলহাজ আবুল কাশেম সরকার জনসংযোগ করেছেন। তিনি রবিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বড়াইগ্রামের জোনাইল ইউনিয়নের বিভিন্নস্থানে ওই জনসংযোগ করেন।

আবুল কাশেম সরকার জানান,তিনি এ আসনে জাতীয় পার্টি থেকে দুই বারের নির্বাচিত সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক। জাতীয় পার্টি মহাজোটের অন্যতম শরিক ও ক্ষমতার অংশীদার। মনোনয়নের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। তবে মনোনয়ন না পেলেও এ আসনে মহাজোটের প্রার্থীর প্রতি তার পুর্নসমর্থন থাকবে।

তিনি আরও জানান,এ আসনের প্রয়াত সাংসদ আব্দুল কুদ্দুসের মৃত্যুর পর আ.লীগে দলীয় কোন্দল চরমে। এতে যাকেই আ.লীগের দলীয় মনোনয়ন দেয়া হোক না কেন, দলীয় কোন্দলে তার জয়ের সম্ভাবনা ক্ষীন। মহাজোট থেকে তাকে মনোনয়ন দেয়া হলে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। জয়ী হয়ে তিনি তার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান।

ওই জনসংযোগে নাটোর জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক মো. খালিদ হাসান অনিক. জেলা জাতীয় পার্টির সদস্য মো.মজিবুর রহমান মজনু, প্রভাষক এস এম মাহাবুবুর রহমান রফিক, বড়াইগ্রাম উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃ ইয়াছিন আলী পিন্টু,যুগ্ম আহবায়ক মোঃ মতিন হোসেন,গুরুদাসপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃ রাশিদুল ইসলাম, জোনাইল ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই