নেত্রকোনার দুর্গাপুরে হিন্দুধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান আসন্ন শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সাথে পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেবের সভাপতিত্বে ও থানা উপপরিদর্শক সাদেকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পৌর মেয়র আব্দুস ছালাম, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু, আলম সরকার, সাদেকুল ইসলাম, পৌর কাউন্সিলর ইব্রাহিম খলিল টিপু, নুরুল আকরাম খান, থানা তদন্ত ওসি নূরুল আলম, প্রেসক্লাব সাধারন সম্পাদক জামাল তালুকদার, পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক নির্মলেন্দু সরকার বাবুল, সাংগঠনিক সম্পাদক বিপ্লব মজুমদার, মধ্যপাড়া সার্বজনীন পূজা নাগেরগাতির সভাপতি স্বপন স্যানাল,তরুন ক্লাব সভাপতি ধনেশ পত্রনবীশ, দেশওয়ালী পাড়া পূজা মন্ডপের সভাপতি বাপ্পী সাহা, দক্ষিনপাড়া কালী মন্দির সভাপতি বিদ্যুৎ সরকার।

সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত আলোচনা হয়। সেইসঙ্গে পূজা উদযাপন কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্যদের মতামত গ্রহণ করা হয়।

ওসি উত্তম চন্দ্র দেব বলেন, নিরাপত্তা নিশ্চিতে ও নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইনশৃঙ্খলা রক্ষায় দুর্গাপুর থানা পুলিশ সবসময় সর্তক রয়েছে। থানা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজামণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করেন তিনি

উপজেলা পূজা উদযাপন পরিষদের তথ্যমতে, এ বছর দুর্গাপুরে মোট ৬৬টি মন্দিরে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

বার্তা বাজার/জে আই