নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে চলাকালীন শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে হাজির হয়েছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। সে গুঞ্জন উঠেছিল তামিম ইকবাল ও সাকিব আল হাসানের মধ্যকার চলমান দ্বন্দ্ব নিরসনে মধ্যস্তাকারী হিসেবে বোর্ড সভাপতির ডাকে স্টেডিয়ামে আসেন ম্যাশ।

সেদিন মাঠ ছাড়ার পূর্বে সংবাদমাধ্যমের সামনে কিছু না বললেও কেন গিয়েছিলেন ম্যাশ মাঠে সেটি তিনি জানান বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর)।

শুধুমাত্র বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের ডাকেই বিসিবিতে গিয়েছিলেন ম্যাশ, এমনটাই তিনি জানিয়েছেন নিজের পেজ থেকে দেওয়া এক ভিডিওবার্তায়।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) এক ভিডিওবার্তায় দেশসেরা এই দলপতি বলেন, ‘আমি ক্রিকেট বোর্ডের সেরকম পদমর্যাদার কেউ না। দ্বিতীয়ত আমি কিছুই না ক্রিকেট বোর্ডের। বোর্ড সভাপতি মহোদয় আমার সাথে কিছু কথা বলতে চেয়েছিল। এটা অবশ্যই সিলেকশন কেন্দ্রিক কিছুই না।’

তিনি আরও বলেন, ‘হয়তো ক্রিকেট নিয়ে কিছুটা আলোচনা করতে চেয়েছিল। সেটা একান্তই ব্যক্তিগত এবং ব্যক্তিগত বিষয় নিয়ে এখানে কথা বলার কিছু নেই। সুতরাং এখানে এমনকিছু ভাবার নেই যে, বাংলাদেশের টিম সিলেকশন নিয়ে আমার সাথে আলোচনা হয়েছে।’

‘অনেক কথা থাকলেও, একেকজনের মতামত একেকরকম থাকবে খুবই স্বাভাবিক। তবে আমার কাছে মনে হয়েছে দলটা খুব বেশি খারাপ হয়নি। কিছু কিছু জায়গায় অনেকের প্রশ্ন থাকতে পারে, সেগুলো নিয়ে পরে আলোচনা করা যাবে’, তিনি যোগ করেন।

বার্তাবাজার/এম আই