চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার কৃষ্ণ গোবিন্দপুর এলাকা থেকে চোর চক্রের মূল হোতাসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে সদর উপজেলার রাণীহাটি ইউনিয়নের কৃষ্ণ গোবিন্দপুর এলাকা থেকে চোর চক্রের মূল হোতাসহ চারজন চোর চক্রের সদস্যদের ২ টি ইজিবাইকসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চোর চক্রের মূল হোতা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ইসলামপুর বড়ইন্দারা মোড়ের সাদিকুল ইসলামের ছেলে আইয়ুব নবী (২৬), অন্যান্য আসামিরা পৌর এলাকার একই মহল্লা মসজিদপাড়ার মতিউর রহমানের ছেলে সাগর আলী (২৪), মৃত আঙ্গুর আলীর ছেলে আলী হোসেন (২৫) এবং আনোয়ার হোসেনের ছেলে মোঃ মিনার (২৩)।

র‌্যাব-৫ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের কৃষ্ণ গোবিন্দপুর গ্রামস্থ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে চোর চক্রের মূল হোতাসহ উল্লেখিত চোর চক্রের চারজন সক্রিয় সদস্যকে ২ টি ইজিবাইকসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। তারা জেলার বিভিন্ন স্থান থেকে ইজিবাইক চুরি করে বিভিন্ন খোলা অংশ ভিন্ন ভিন্ন স্থানে বিক্রি করতো। এই বিষয়ে জানার পর র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। এরই প্রেক্ষিতে ১৬ সেপ্টেম্বর অটোচুরি সংক্রান্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চোর চক্রের মূল হোতাসহ এই চারজন সক্রিয় সদস্যকে ইজিবাইকসহ র‌্যাবের আভিযানিক দল হাতেনাতে গ্রেফতার করে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পূর্বেও চুরি এবং মাদক সংক্রান্ত একাধিক মামলা চলমান রয়েছে। এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ইজিবাইক চুরির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বার্তাবাজার/এম আই