ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

সিনিয়র জেলা নির্বাচন অফিসার হিসেবে রোকুনুজ্জামানকে ঝিনাইদহে বদলী

নিজস্ব প্রতিবেদক
বার্তা বাজার


নিার্বচন কমিশনে অত্যান্ত দক্ষ ও মানবিক অফিসার হিসেবে পরিচিত মোঃ রোকুনুজ্জামান সিনিয়র জেলা নির্বাচন অফিসার হিসেবে ঝিনাইদহে বদলী করা হয়েছে। এর আগে তিনি খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, গত ২৯ আগষ্ট নির্বাচন কমিশন সচিবালয়ের এক প্রজ্ঞাপনে তিনি উপ-সচিব পদে পদোন্নতি প্রাপ্ত হন। মোঃ রোকুনুজ্জামান এর আগেও ঝিনাইদহে জেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে কাজ করেছেন। ব্যক্তি জীবনে অত্যান্ত সদালাপী ও মানবিক অফিসার হিসেবে ঝিনাইদহে পরিচিত লাভ করেন। তার বদলীর কারণে ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসে নির্বাচন সংশ্লিষ্ট কাজে গতি ফিরে আসবে বলে সেবাগ্রহীতারা মনে করেন।

বৃহস্পতিবার (১৪ সেপ্টম্বর) নির্বাচন কমিশন সচিবালয়ের এক প্রজ্ঞাপনে সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান সাক্ষরিত এক আদেশে বলা হয়, মাঠ পর্যায়ে কর্মরত ৯ জন কর্মকর্তাকে জনস্বার্থে পদায়ন বা বদলী করা হয়। এর মধ্যে ঝিনাইদহ জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আঃ ছালেককে ঝালকাঠি জেলা নির্বাচন কার্যালয়ে এবং খুলনার অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকতার্ মোঃ রোকুনুজ্জামানকে সিনিয়র জেলা নির্বাচন অফিসার হিসেবে ঝিনাইদহে বদলী হয়। আগামী ২১ সেপ্টম্বর তারিখের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্তি হতে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

বার্তা বাজার/জে আই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর