ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ১০কেজি গাঁজাসহ ৪ জন নারী মাদক কারবারিকে আটক করেছে নবীনগর থানা পুলিশ।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার শিবপুর সিএনজি স্টেশনের সামনে রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার উত্তর কান্দা গ্রামের মো.রুবেল মিয়ার স্ত্রী মোসাঃ বৃষ্টি আক্তার প্রঃ সনিয়া (১৯) ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার চর চন্নিপুর গ্রামের সোহেল ওরফে সোহাগের স্ত্রী, সিমা আক্তার (২০), আখাউড়া উপজেলার রাজাপুর (আশ্রয়ন প্রকল্প) গ্রামের মো.শাকিল ওরফে রুবেলের মেয়ে মোসাঃ তামান্না আক্তার (১৪) এবং মো.আবুল কাশেমের মেয়ে মোসাঃ সাদিয়া আক্তার (১৭)। এসময় তাদের কাছ থেকে ১০কেজি গাঁজা উদ্ধার করা হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, কতিপয় মাদক ব্যবসায়ী জেলা কসবা থেকে মাদকের একটা বড় চালান নিয়ে যাত্রীবাহী সিএনজিযোগে পাশের নবীনগর উপজেলায় প্রবেশ করছে। পরে নবীনগর থানা পুলিশের সদস্যরা শিবপুর সিএনজি স্টেশনের সামনে সড়কের উপর চেকপোষ্ট বসিয়ে তাদেরকে আটক করেন। এ সময় সিএনজি তল্লশি করে ১০কেজি গাঁজাসহ ৪ নারী মাদক কারবারিকে আটক করা হয়। এ ঘটনায় নবীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

বার্তাবাজার/এম আই