স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ ডা: মুরাদ হাসান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার ও শেখ হাসিনা মানেই বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধি বৃদ্ধি পাওয়া। দেশ এগিয়ে যাওয়া। আওয়ামী লীগ সরকার তথা বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের মাধ্যমে দেশের আমূল পরিবর্তন এনেছে।

দেশকে অর্থনৈতিক ভাবে স্বয়ংসম্পন্ন ভাবে গড়ে তুলেছে। শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ আধুনিক ও উন্নত। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সবাইকে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ও অর্জনগুলো সাধারণ মানুষের মাঝে তুলে ধরতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ গড়তে আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় দলের নিবেদিত প্রাণ কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে দক্ষ নেতৃত্ব তৈরি করতে হবে।

দেশ উন্নয়নের পথে গেলেই নানা বাঁধা-বিপত্তি আসে, সকল বাঁধা বিপত্তি পদদলিত করেই উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

শুক্রবার বিকেলে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল বাজারে মাদারগঞ্জের কয়রা বাজার, কাজিপুরের মনসুর নগর, সরিষাবাড়ীর বয়ড়া আব্দুল্লাহ মোড়, ধনবাড়ী উপজেলার কেন্দুয়া হয়ে ধনবাড়ী মহা সড়ক উন্নয়ন প্রকল্পের সরিষাবাড়ী উপজেলার অংশের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান।

ডোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোখলেছুর রহমান মুকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জামালপুর সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী পঙ্কজ দেবনাথ, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহম্মদ আল ফরিদ, সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, ডোয়াইল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দরবেশ আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বার্তা বাজার/জে আই