পিরোজপুরে সাবেক দুইবারের এমপি আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী রহ. স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (২৯ আগস্ট) বিকালে শহীদ আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী রহ. এর স্মরণে জীবন ও কর্ম নিয়ে ভার্চুয়ালের মাধ্যমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামী’র পিরোজপুর জেলা আমীর অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদের সভাপতিত্বে জেলা সহকারী সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ছিলেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর এবং সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য সহকারী সেক্রেটারী জেনারেল এবং আইনজীবী অ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান পলাশ।

আরও উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারী ডক্টর শফিকুল ইসলাম মাসুদ, দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মণ্ডলির সভাপতি ডঃ মাহমুদুর রহমান, বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় এর ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান মাওলানা সাইয়েদ কামাল উদ্দিন জাফরী, আল্লামা সাঈদী ফাউন্ডেশন এর চেয়ারম্যান শামীম সাঈদী, ইন্দুরকানী উপজেলার সাবেক চেয়ারম্যান মাসুদ সাঈদী, ইস্ট লন্ডন থেকে মাওলানা আব্দুল কাইয়ুম, ভারত থেকে মাওনা ইলিয়াস, জেলা জামাতের সেক্রেটারী মাওলানা আব্দুর রব, ইসলামী ছাত্রশিবিরের পিরোজপুর জেলা সভাপতি অহিদুল ইসলাম মায়াজ।

অনুষ্ঠানে কুরআনা তেলাওয়াত করেন হাফেজ সোয়াইব, ইসলামী সংগীত পরিবেশন করেন আবুল কালাম আজাদ আজহারী এবং আলোর দিশার শিল্প গোষ্ঠী পিরোজপুর জেলা শাখার সাবেক পরিচালক শেখ আব্দুর রাজ্জাক, দোয়া মোনাজাত পরিচালনা করেন দারুল কোরআন সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা (খুলনা)’র অধ্যক্ষ মাওলানা ইদ্রিস আলী।

বার্তাবাজার/এম আই