লালমনিরহাটের আদিতমারী উপজেলার স্বর্ণামতি নদীর বাবুর ব্রীজের নিচ থেকে আব্দুর রাশিদ(৪৫) এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ।

সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার স্বর্ণামতি নদীর ব্রীজ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুর রাশিদ ভাদাই ইউনিয়নের বালাপাড়া গ্রামের খোরশেদ আলম ছেলে।

জানা গেছে,গতকাল রোববার ( ২০ আগস্ট) বিকেলে আব্দুর রাশিদ তাঁর অটোরিকশাটি নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর গভীর রাত হয়ে গেলেও বাড়ি ফেরেন না। দীর্ঘ সময় বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন আশেপাশেই এবং আত্বীয়স্বজনের বাড়ীতে খোঁজখবর নেয়া শুরু করেন,কিন্তু পরদিন আজ সোমবার সকাল পর্যন্ত রাশিদের সন্ধান মিলছিলো না৷ পরে বেলা সাড়ে এগারোটার সময় বাড়ির কাছাকাছি স্বর্ণামতি নদীর বাবুর ব্রীজের নিচে একটি লুঙ্গি পড়া মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ এসে ওই মরদেহ উদ্ধার করে। সে সময় নিখোজ হওয়া রাশিদের পরিবারের লোকজন এসে মরদেহটি সনাক্তকরে।

মরদেহ উদ্ধারের বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক জানান মরদেহটি উদ্ধার করে তারা লালমনিরহাট মর্গে পাঠিয়েছেন অপরাধীদের গ্রেফতারে পুলিশ কাজ করে যাচ্ছেন।

অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অবস্) আলমগীর রহমান জানান,আমরা প্রাথমিক ভাবে সন্দেহ করছি হচ্ছে তাকে হত্যা করেই তার অটোরিকশাটি ছিনিয়ে নেয়ার উদ্যশ্যে দুর্বৃত্তরা তাকে হত্যা করতে পারে।অপরাধীদের ধরতে পুলিশ তদন্ত টীম কাজ শুরু করেছে।

বার্তা বাজার/জে আই