জামালপুরের সরিষাবাড়ীতে ২৪ ঘন্টা পর বাসার বাথরুম থেকে সাঈদ আনোয়ার সিফাত নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সারকারখানা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সিফাত উপজেলার মহাদান ইউনিয়নের খাগুড়িয়া গ্রামের ফজলুল হকের ছেলে ও রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় বাসা ভারা নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করছে সিফাত ও তার পরিবার। দুইদিন আগে সিফাতকে বাসায় একা রেখে তার বাবা মা গ্রামের বাড়ীতে রেড়াতে যান। এর পর থেকে বাবা মার সাথে সিফাতের সাথে যোগাযোগ বন্ধ হয়ে যায়। তার ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল দিলেও না পেয়ে পার্শ্ববর্তী ভারাটিয়াকে জানায় সিফাতের বাবা মা।

প্রতিবেশী ভারাটিয়া এসে দরজা ভেতর থেকে বন্ধ দেখে ডাকতে থাকে। অনেক ডাকাডাকির পর কেন সাড়াশব্দ না পেয়ে সিফাতের বাবা মাকে জানায়। শুক্রবার রাতে বাবা- মা বাসায় এসে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ঘরের ভেতর বাথরুমে সিফাতের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন বলেন, কলেজ শিক্ষার্থীর মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে। সিফাতের মাথার পেছনে ফোলা ও জখম ছিলো। এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার/জে আই