টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউয়িনের ৩নং ওয়ার্ডে ইউপি সদস্য শহিদুল ইসলাম(৩২) এক কলেজ ছাত্রীকে ভোটার আইডি বানানোর কথা বলে ধর্ষন করার অভিযোগ উঠেছে।

ভুক্তভোগির বাড়ি লোকের পাড়া পুকুরিয়া শিয়ালকোল। তিনি ভুয়াপুর লোকমান ফকির মহিলা কলেজ থেকে চলতি বছরে উচ্চ মাধ্যমিক পাশ করেন।এ বিষয়ে ধর্ষিত কলেজ ছাত্রী বুধবার সকাল১০টায় বাদী হয়ে ঘাটাইল থানায় দুই জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে৯/ক ধারায় মামলা করেছে। অপর আসামী ইউপি সদস্যর বন্ধু পাঁচাটিকরী(লক্ষীপুর) গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মোঃ কাজল (৪০)। আসামী পলাতক ।

মামলা বিবরণ ঘাটাইল উপজেলা লোকেরপাড়া পুকুরিয়া শিয়ালকোল ও ধর্ষিত কলেজ ছাত্রী জানায় চলতি বছরের(১জুলাই)১/৭/২২৩ দশআনী বকশিয়া চুন্নু খানের ছেলে লোকের পাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ই্ধসঢ়;উপি সদস্য মোঃ শহিদুল ইসলাম ভোটার আইডি কার্ড বানানোর জন্য ইউনিয়ন পরিষদে যান।পরিষদে লোক নেই এখন করা সম্ভব হবে না।

পরে পাশ্ববর্তী বন্ধু কাজলের বাড়িতে যেতে হবে। পাশ্ববর্তী বাড়িতে নিয়ে বিয়ের প্রলোভনে দেখিয়ে ধর্ষন করে।বিষয় প্রথমে ক্ধাসঢ়;উকে না জানিয়ে আমি বাড়ি চলে যাই। পরবর্তী বিয়ের জন্য চাপ দিলে সে আমাকে বিয়ে করতে অস্বীকৃত জানায়। বিষয়টি আমার পরিবার কে জানালে সবাই আইন গত ব্যবস্থা নিতে বল।

পরে থানায় এসে মামলা করি। মামলা নং ৭ এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মোহাম্মদ লোকমান হোসেন ই্ধসঢ়;উপি সদস্য দ্বারা কলেজ ছাত্রীকে ধর্ষনের ঘটনা সত্যতা স্বীকার করে জানান থানায় মামলা হয়েছে।ভিকটিম কে টাঙ্গাইল হাসপাতালে ডাক্তারী পরিক্ষার জন্য পাঠানো হয়েছে।

বার্তা বাজার/জে আই