ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের চান্দুয়ালি বাজারে চেয়ারম্যান আলতাফ হোসেন বিশ্বাসের ব্যক্তিগত অফিস ভাংচুর করা হয়েছে। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগি ওই চেয়ারম্যান।

তিনি জিডিতে উল্লেখ করেন, গতকাল (শুক্রবার) ৪ আগস্ট রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে চান্দুয়ালি বাজারে তার ব্যক্তিগত অফিসে ১৫/২০ জন যুবক দলবদ্ধ হয়ে অতর্কিত হামলা করে এবং তার অফিস এলাকায় এসে তার পিতা মাতার নামে অকথ্য ভাষায় গালি গালাজ করে।

এসময় অফিসের ভিতরে থাকা চেয়ার, টেবিলসহ বিভিন্ন জিনিস পত্র ভাংচুর করে ব্যাপক ক্ষয় ক্ষতি করে বলে করা হয়। ভাংচুরের ঘটনায় ঝিনাইদহ সদর থানার চান্দুয়ালি গ্রামের মৃত আফজালের ছেলে মাসুদ (২৬), মশিয়ারের ছেলে সজল (২৪), বাজার গোপালপুর খালেকের ছেলে মিল্টন (২৫), বিল্লাল গনির ছেলে ইনামুল ওরফে ডুবার (২৫), কোটচাঁদপুর রুদ্রপুর গ্রামের আসাদুলের ছেলে জনি (২৫) এর নাম উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে বাজার গোপালপুর ক্যাম্পের সহকারি পরিদর্শক মোঃ বদর উদ্দিন জানান, খবর পেয়ে গতকাল শুক্রবার রাত ১১টার দিকে চান্দুয়ালি বাজারে গিয়েছিলাম। চেয়ারম্যানের অফিসে বেশ কয়েকটি চেয়ার ও টেবিল ভাংচুরের ঘটনা দেখে এসেছি।

এ ঘটনায় চেয়ারম্যান আলতাফ হোসেন বিশ্বাস জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার প্রতিপক্ষের লোকজন ইউনিয়নে নির্বাচিত হওয়ার পর থেকে সরকারি কার্যক্রমে বাধা বিঘ্ন সৃষ্টি করাসহ আমাকে নানাভাবে ভয় ভীতি হুমকি দিয়ে আসছিলেন। আমি এ ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তাবাজার/এম আই