যথাযোগ্য মর্যাদায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (০৫ আগস্ট) উপজেলা প্রশাসন ও শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হায়াতসহ সর্বস্তরের মানুষ।

এর আগে নিবাসী শিশুদের অংশগ্রহণে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনার সভা, স্মৃতিচারণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মিলিত হয়। পরে সামাজিক বন বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ৩ হাজার গাছের চারা রোপণ ও বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হায়াত।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শিউলী বেগম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সহকারি কমিশনার (ভূমি) জোবায়ের হোসেন, শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা পরিমল কুমার ঘোষ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা উম্মে সুমাইয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, একাডেমিক সুপারভাইজার মুরশিদুল আলম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, এবং শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীরা।

বার্তাবাজার/রাহা