জাতীয় পার্টির মহাসচিব ও কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) এলাকার সংসদ সদস্য সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু বলেছেন, দেশের চলমান আন্দোলনে জাতীয় পার্টি একদফায় নাই। জাতীয় পার্টি আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে।

বৃহস্পতিবার (৩ জুলাই) বেলা ১১টায় কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা দলিল লেখক সমিতির নতুন কার্যালয় উদ্বোধন, মতবিনিময় সভা ও প্রয়াত দলিল লেখকদের স্মরণে দোয়া মাহফিল এবং দলিল লেখকদের মতবিনিময় সভায় এ মন্তব্য করেন।

দলিল লেখক সমিতির সদস্য সচিব মাজেদুল হক লিটন এর সার্বিক নির্দেশনায় ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এবং দলিল লেখক সমিতির যুগ্ম আহ্বায়ক নাজমুল হক আকন্দের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দলিল লেখক সমিতির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান বকুল।

উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য (তাড়াইল) একেএস জামান সম্রাট, জেলা রেজিস্টার শফিকুল ইসলাম, জেলা দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক ফুরকান উদ্দিন মানিক, তাড়াইল সাব-রেজিস্টার সুজন বিশ্বাস।

অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন, তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলার জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমদাদুল হক রতন, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দীন ভুঁইয়া আসাদ, তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইম দাদ খান নওশাদ, দামিহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুল হক আজহার, হুমায়ূন কবির ভুঁইয়া, ধলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ সাজেদুর রহমান মিল্টন, ভেন্ডার শাহ আলম ছিদ্দীকি প্রমুখ।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ, যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য এবং এমপি মুজিবুল হক চুন্নু’র রাজনৈতিক সমন্বয়ক আমিরুল ইসলাম খান বাবলু।

জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু তাড়াইল উপজেলার প্রয়াত দলিল লেখকদের আত্মার মাগফেরাত কামনা করে উপজেলা সাবরেজিস্টার অফিস দলিল লেখকদের আশ্বাস দিয়ে বলেন, উপজেলা সাবরেজিস্টার কার্যালয়কে চার তলা ভবনে রূপান্তরিত করার আশ্বাস দেন। এর আগে দলিল লেখক সমিতির পক্ষ থেকে আগত অথিতিদের ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।

বার্তাবাজার/এম আই