জয়পুরহাটের আক্কেলপুরের ভিকনি এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে ১১ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল ৯টার দিকে আক্কেলপুর থেকে বগুড়াগামী যাত্রীবাহী বাস ভিকনি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আক্কেলপুর বগুড়া সড়কের বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস বৃষ্টির মধ্যে একটি ট্রাককে সাইট দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। আহতদের হাসপাতালে চিকিৎসা চলছে। আর বাসটি উদ্ধারে কাজ চলছে।

গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস ও পুলিশের পাশাপাশি গ্রাম পুলিশ দিয়ে উদ্ধার কাজে সহযোগিতা করেছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আক্কেলপুর ফায়ার সার্ভিসের লিডার আমির আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অন্তত ১১ জনকে আহত অবস্থায় উদ্ধার করে বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। যেহেতু বাসটি খাদের মধ্যে উল্টে আছে। বাসটি উল্টিয়ে দেখা না পর্যন্ত উদ্ধার অভিযান চলবে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ ওসি আবু বক্কর সিদ্দিক জানান, উপজেলার ভিকনি নামক স্থানে পৌঁছে দুর্ঘটনা কবলিত বাসটি রাস্তার পাশে খাদে উল্টে গিয়ে এসময় ১১ জন আহত হন। তিনি বলেন, ১১জনের মধ্যে ৭ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছে আর ৪ জন হাসপাতালে ভর্তি রয়েছে।

বার্তাবাজার/এম আই