পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপি নেতা অধ্যক্ষ আলমগীর হোসেন বলেছেন, সরকারের পদত্যাগ না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না। এদেশের সাধারণ মানুষের অধিকার আদায়ের জন্য বিএনপি কাজ করে যাচ্ছেন।

সোমবার (৩১ জুলাই) দুপুরে বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচী হিসাবে পিরোজপুর জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশে আজ পণ্যদ্রব্যের দাম নাগালের বাইরে। সাধারণ মানুষকে না খেয়ে মরার উপক্রম হতে হচ্ছে। সরকার দেশের মানুষের ভোটাধীকার কেরে নিয়েছে। সরকারের বিরুদ্ধে কথা বললে তাকে হামলা-মামলা সহ গুম করা হচ্ছে। সরকারের ছত্রছায়ায় আ’লীগের নেতা-কর্মীরা দেশে লুটের রাজত্ব কায়েম করছেন। আর রাষ্ট্রযন্ত্রকে ব্যাবহার করে বিরোধী মতাদর্শের লোকদেরকে দমন করা হচ্ছে। এমন ভাবে একটি দেশ চলতে পারে না। তাই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে শেখ হাসিনার পদত্যাগসহ তত্তাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচনের দাবি বাস্তবায়ন করেই ঘরে ফিরবো।

জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত ওই বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও এমপি বীরমুক্তিযোদ্ধা গাজী নুরুজ্জামান বাবুল, জেলা বিএনপির সদস্য সচিব গাজী অহিদুজ্জামান লাভলু, যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা প্রমুখ।

বার্তাবাজার/এম আই