সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ১ নং ভদ্রঘাট ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের স্বশরীরে উপস্থিত হয়ে লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ জুন) সকাল ১০টায় ভদ্রঘাট ইউনিয়নের বাজার ভদ্রঘাট কওমী মাদ্রাসা প্রাঙ্গণে ভদ্রঘাট ইউনিয়ন পরিষদের আয়োজনে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

ভদ্রঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস. এম. শহীদুল্লাহ সবুজ, কামারখন্দ সমাজসেবা কর্মকর্তা মোঃ সবুজ আলী, জেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, কামারখন্দ উপজেলা আলীগের সভাপতি মোঃ সেলিম রেজা, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সেলিম ও মোছাঃ সম্পা রহমানসহ ইউনিয়ন পরিষদের সদস্যগণ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

লাইভ ভেরিফিকেশনে উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাগণ ভদ্রঘাট ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ড এর সকল ভাতাভোগীদের কার্ড উত্তোলন করে তাদের সত্যতা যাচায় বাচাঁয় করে পুনরায় ফেরত দিয়ে দেয়।

মূলত, যারা প্রকৃত ভাতাভোগী তাহারায় যেন ভাতা পায়, সেজন্যই এই লাইভ ভেরিফিকেশনের আয়োজন করা হয়।

বার্তাবাজার/এম আই