পিরোজপুরে পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজা সিকদারের বাড়িতে হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাংচুর ও পঙ্গু মা-বাবাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার রাত ৮ টার দিকে পিরোজপুর শহরের খুমুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় আহত রাজা সিকদারের বাবা জহর লাল সিকদার (৬৫) ও মা মিনা রানি সিকদার (৫৫) পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রাজা সিকদারের ভাই আকাশ সিকদার জানান, রাতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলের নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে তার ভাই রাজা সিকদারকে খুঁজতে তাদের বাড়িতে আসে। এ সময় রাজা সিকদারকে বাড়িতে না পেয়ে লোকজন তাদের বাড়িতে হামলা চালিয়ে বাড়ির ভিতরের মালামাল ভাংচুর করে। এতে বাঁধা দিতে এলে তার পঙ্গু মা ও বাবাকে পিটিয়ে আহত করে। হামলায় এ সময় তার মায়ের হাত ভেঙ্গে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহত মিনা রানি সিকদার জানান, তিনি অসুস্থ, হাটতে পারেনা ঠিক মত। তারপরও হামলাকারীরা তার উপর মারধর করেছে। সংখ্যালঘু সম্প্রদায়ের লোক হওয়ায় দুই দিনের মধ্যে দেশ ছড়ে ভারতে চলে যেতে বলে হামলাকারীরা।

অভিযোগের বিষয়ে ইফতেখার মাহমুদ সজল জানান, ঘরে হামলা বা নারীকে মারধরের বিষয়ে তিনি কিছুই জানেন না এবং এ ঘটনার সাথে তিনি জড়িত নন।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি আবীর মো: হোসাইন জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।

বার্তা বাজার/জে আই