জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দৌলতপুর উপজেলা শাখা জাতীয় পার্টির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার আল্লারদর্গা বাজারে জাতীয় পার্টির অফিসে শুক্রবার বিকাল ৪ টার সময় উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুর সাত্তারের সভাপতিত্বে ও সদস্য সচিব নাজমুল হুদার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক খাদ্য প্রতিমন্ত্রী মরহুম কোরবান আলীর পুত্র ও কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহরিয়ার জামিল জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সহ সভাপতি আবু হানিফ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পিয়ার, উপজেলা যুব সংহতির সভাপতি নূর আলম, সাধারণ সম্পাদক নূরুন নবীন, উপজেলা ছাত্র সমাজের সভাপতি সাহাজাদা, প্রবিন নেতা বানেজ আলী, আদাবাড়ীয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফারুক হোসেন, দৌলতপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক রজব আলীসহ ১৪ ইউনিয়নের নেতা কর্মী বৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহরিয়ার জামিল জুয়েল বলেন, পল্লী বন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য জনবন্ধু জি এম কাদেরর নেতৃত্বে জাতীয় পার্টির পরিক্ষীত সৈনিকেরা এখনও রাজ পথে। হুসেইন মুহাম্মদ এরশাদের মূল চেতনায় ছিল গ্রাম বাংলার উন্নয়ন করে সাধারণ মানুষের উন্নয়ন ঘটানো। সেটা তার শাসন আমলে প্রমান করে গেছে। সে উপজেলা ব্যবস্থা, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স, বিভিন্ন ইউনিয়নে সাব হাসপাতাল, ইউনিয়ন পর্যায়ে খাদ্য গুদাম, রাস্তা ঘাটের উন্নয়নের জন্য এল জি ই ডি স্থাপনসহ কৃষকের জন্য নানাবিধ কার্যক্রম চালু করেন। তার তৈরি কাঠামোর উপর এখন পর্যন্ত দেশ দাড়িয়ে। যে যতই মুখে বলুক সাধারণ মানুষের জন্য নতুন করে কিছুই করতে পারেনি। আজ পল্লীবন্ধু এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে আমাদের অঙ্গীকার পল্লী বন্ধুর স্বপ্নকে বাস্তবে রুপ দিতে আমরা তার সৈনিকেরা রাজ পথে আছি।

বার্তাবাজার/রাহা