সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির টিপুর উপরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অতর্কিত হামলা । এ নিয়ে চয়ন ইসলামের সমর্থনকারীরা পাল্টা আবার তার পোস্টার লাগান।

এরপর রাত আনুমানিক নয় টার দিকে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি- বীর মুক্তিযোদ্ধা-মরহুম আলতাব হোসেনের সন্তান বঙ্গবন্ধু মহিলা কলেজের সহকারী অধ্যাপক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির টিপু কে আওয়ামী লীগের অফিস কার্যালয় একা পেয়ে তার ওপর অতর্কিতভাবে হামলা চালান মনির আক্তার খান তরু লোদির সন্ত্রাস বাহিনী।

উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির টিপুর উপর হামলার তীব্র নিন্দা প্রতিবাদ জানায়।

জানা যায়, হুমায়ুন কবির টিপুকে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে উদ্ধার করে। প্রথমে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শাহজাদপুর ভর্তি করার পর তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে ওখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যান।

এ ব্যাপারে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারন সম্পাদক ও শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদীর কাছে জানতে চাইলে তিনি বলেন, মরামারির সময়ে ছিলাম না আমি পরে জানতে পারি পোস্টার ছিড়া নিয়ে কেন্দ্র করে টিপু কে বা কারা মারছে আমি জানি না। এ মারামারিতে তো আপনার অনুসারী লোকজন মারেছে আমরা যত দুর অভিযোগ পেয়েছি উপজেলা আওয়ামী লীগের বেশ কয়েক জন নেতা কাছে থেকে? এমন প্রশ্নের জবাবে তিনি এড়িয়ে উল্টো প্রতিবেদকে প্রশ্ন করে আর কথা বলেন নি তিনি।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি চয়ন ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন আপাতত আমরা রোগীকে সুস্থ করা নিয়ে ভাবছি ইতিমধ্যে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক কে জানিয়েছি৷

বার্তাবাজার/রাহা