সাবেক প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ ডা: মুরাদ হাসান এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। পাকিস্তানের দালাল বিএনপি জামাত এই বাংলাদেশ ও আওয়ামী লীগ সরকারের তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশে ও দেশের বাইরে বিভিন্ন ভাবে নানা রকম ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাই এবার খেলা হবে পাকিস্তানের দালাল বিএনপি জামাতের সাথে।

রবিবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের গেন্দারপাড়া আমতলা মোড়ে সরকারের উন্নয়ন ও সমৃদ্ধির তথ্য তুলে ধরে সাধারন মানুষের মাঝে লিফলেট বিতরন ও উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি মুরাদ হাসান।

আলহাজ জালাল উদ্দীনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজমত আলীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, এ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক রহিম উদ্দিন, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক হাসিবুল হাসান বাবু সরকার, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, পোগলদিঘা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান লতিফসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বার্তা বাজার/জে আই