বগুড়া সদরে ট্রাকের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত ও আহত হয়েছেন সিএনজি চালকসহ দুইজন৷ বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে উপজেলার গাবতলি-বগুড়া আঞ্চলিক সড়কের ছাতিয়ানতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বয়রা গান্ধী গ্রামের সাগর মিয়ার স্ত্রী রাবিয়া বেগম (২৬) ও অজ্ঞাত এক বৃদ্ধ (৬০)। এ দুর্ঘটনায় আহতরা হলেন, সিএনজি চালক বগুড়ার গাবতলী উপজেলার বাদশা মিয়া (৫০) ও সিএনজিতে থাকা সেনা সদস্য পলাশ মাহামুদ (২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে বগুড়া শহর থেকে সিএনজি সারিয়াকান্দিতে যাওয়ার পথে ছাতিয়ানতলায় অজ্ঞাত এক ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা এক নারী যাত্রী ও বৃদ্ধ নিহত হোন। আহত অবস্থায় সিএনজি চালক ও আরেক যাত্রী সেনা সদস্যকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা আছে।

এ বিষয়ে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান জানান, সিএনজি জব্দ করে স্থানীয় নারুলি ফাঁড়িতে রাখা আছে। ট্রাক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। ট্রাক আটকের চেষ্টা চলছে।

বার্তাবাজার/রাহা