লালমনিরহাটে মাধ্যমিক (এসএসসি) ও সমমানের পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া দুই শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে জেলা বিএনপি লালমনিরহাট।

শুক্রবার ১৪ জন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা পরিষদ অডিটোরিয়ামে এ আয়োজন করা হয়। লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবীব দুলু অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অডিটোরিয়ামে উষ্ণ এই আয়োজনে আনন্দ-উচ্ছ্বাসে উজ্জীবিত হয়ে ওঠে এসএসসি ২০২৪ ব্যাচের মেধাবী শিক্ষার্থীরা। তাদের হাতে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি। এই সময় জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থীদের পক্ষে সাফল্যের অনুভূতি প্রকাশ করেন বেশ কয়জন। আসাদুল হাবীব দুলু তার বক্তব্যে বলেন বর্তমানের শিক্ষার্থীরা বেশীর ভাগ প্রকৌশলী, ডাক্তার, চাকুরীজীবী হতে চায় কিন্তু রাজনীতিবীদ হতে চায় না।এদেশের রাজনৈতিক প্রেক্ষাপট খুবই খারাপ সে কারনে, কিন্তু রাজনীতি করে আমি গর্ববোধ করি,আমার চাকুরী জীবী ভাই বলে আমি দুলুর ভাই। তিনি জেলার ইতিহাস ঐতিহ্যকে দেশ বাসীর কাছে তুলে ধরার আহবান জানান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জিনাত ফেরদৌস আরা।অনুষ্ঠান শেষে একটি মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধা উপভোগ করে শিক্ষার্থী অভিভাবক ও অতিথিবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চলনা করেন বিএনপি নেতা বাসার সুমন।