মাদারীপুরের রাজৈরে ত্রিমুখী সংঘর্ষে ইজিবাইক চালক রাজিব শেখ (২৫) নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) সকাল ১১ টার সময় ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাটের সীমান্তবর্তী এলাকা গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী নামক স্থানে যাত্রীবাহী বাস, প্রাইভেটকার ও ইজিবাইকের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ইজিবাইকে থাকা আরও তিন যাত্রী আহত হয়। নিহত রাজিব গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গোহালা গ্রামের শুকুর আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদারীপুর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকা থেকে মাদারীপুরগামী একটি প্রাইভেটকার ও টেকেরহাটগামী একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইজিবাইকে থাকা ৪ জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক ইজিবাইক চালক রাজিবকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অপর আহত দুজন সাবিহা (১৮) ও সাহেব আলীকে (৫০) গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আবু নোমান জানান, এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।