গুণী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘কাজলরেখার’ নামভূমিকায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী। তার বিপরীতে ছিলেন শরীফুল রাজ। সিনেমার পরিচালক গুণী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম।

প্রথম সিনেমায় অভিনয় করেই প্রশংসা পাচ্ছেন হচ্ছেন মন্দিরা। দর্শক পছন্দ করছে রাজ-মন্দিরা জুটি। অনেক নেটিজনরাই বলছেন বাস্তবেও জুটি হিসেবে তাদের মানেবে।

‘কাজলরেখা’র বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন রাফিয়াথ রশিদ মিথিলা, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, খায়রুল বাশার, সাদিয়া আয়মানসহ অনেকে। মৈমনসিংহ গীতিকার কাজলরেখা অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। এটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত।

সম্প্রতি একটি অনলাইনভিত্তিক সংবাদমাধ্যমে কাজলরেখা নিয়ে একটি সাক্ষাৎকার দিয়েছেন মন্দিরা চক্রবর্তী। পাশাপাশি বিভিন্ন বিতর্কিত বিষয়েরও সোজাসাপ্টা জবাব দেন মন্দিরা। তবে সেগুলোর বেশিরভাগই ছিল নায়ক শরীফুল রাজকে ঘিরে।

এরই মধ্যে সম্প্রতি একটি অনলাইনভিত্তিক সংবাদমাধ্যমে কাজলরেখা নিয়ে একটি সাক্ষাৎকার দিয়েছেন মন্দিরা চক্রবর্তী। সেখানে বিভিন্ন বিতর্কিত বিষয়ের জবাব দেন মন্দিরা। তবে সেগুলোর বেশির ভাগই ছিল নায়ক শরীফুল রাজকে কেন্দ্র করে। এখন রাজ-মন্দিরাকে নিয়ে নানা কথা হচ্ছে, প্রেমের গসিপ হলে কেমন লাগবে? এই প্রশ্নের জবাবে সহজভাবে মন্দিরা বলেন, এটার জন্য আমার প্রস্তুতি ছিল। গসিপটা তো হবেই।

রাজ-মন্দিরার প্রেমটা কত দিনের জানতে চাইলে নায়িকা বলেন, আমাদের কি প্রেম হওয়ার কথা ছিল নাকি? আমরা খুব ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। শুটিংয়ের সময় সে আমার বন্ধু ছিল না; কারণ, তখন আমার সাথে তার বেশি কথা হতো না। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এই লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ব্যস্ত ছিল। তখন মাত্রই আমাদের প্রথম দেখা। সহকর্মী হিসেবে যতটা কথা বলার দরকার ছিল, ততটা। কিন্তু সিনেমার প্রচারের সময় বিভিন্ন জায়গায় যাওয়া–আসা। তো থাকে না একজন মানুষের সাথে আপনি নিয়মিত বের হচ্ছেন, কাজে যাচ্ছেন তো আপনার তাঁর সঙ্গে একটি বন্ডিং হয়ে যাবে, এটিই স্বাভাবিক।

 

বার্তা বাজার/এইচএসএস