ঢাকা লালমাটিয়ায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটির অনুমোদন প্রসঙ্গে শুক্রবার (৩ মে) বিকাল ৪ টায় একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।পল্লবী থানা কমিটির সদস্য সচিব মোঃ মেহেদী মন্ডল এর পরিচালনায় এবং আহবায়ক মোঃ পারভেজ হোসাইন ফরাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোহাম্মদ আলী।

এই সময় প্রধান অতিথি মোহাম্মদ আলী নবগঠিত কমিটির উদ্দেশ্য বলেন, একটি ঐক্যবদ্ধ তরুণ সমাজের প্লাটফর্মের মাধ্যমে সমাজ থেকে সকল ধরণে অসঙ্গিত দূর করে আলোকিত সমাজ গড়া সম্ভব। তিনি আরও বলেন, আজকের শিশুরাই হলো আগামী প্রজন্মের দেশ গড়ার হাতিয়ার। আর তাই দেশের পথশিশুদের কে আগামী প্রজন্মের মানব সম্পদ হিসেবে গড়ার তোলার জন্য আমাদের সকলের কাজ করে যেতে হবে। এই সময় মোঃ পারভেজ হোসাইন ফরাজী কে পল্লবী থানা কমিটির সভাপতি ও মোঃ মেহেদী মন্ডল কে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য কমিটি ঘোষণা করেন ফাউন্ডেশনের মহাসচিব মোহাম্মদ আলী।

কমিটির অন‍্যানরা হলেন – সহ সভাপতি মোঃ রাকিব বেপারী, মোঃ বায়জীদ, মোঃ ওমর ফারুক,মোঃ রিফাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কে এম নাজিম অর্পন,মোঃ নাঈম মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল, সহ সাংগঠনিক হামিদুল ইসলাম, অর্থ সম্পাদক সানজিদা ইসলাম ইভা, আইন সম্পাদক মোঃ ইমরান, নারী ও শিশু সম্পাদক বৃষ্টি আক্তার, শিক্ষা বিষয়ক সম্পাদক ফারহানা রহমান মিতু, সহ শিক্ষা সম্পাদক স্বর্ণা সুরাইয়া, মানবাধিকার সম্পাদক তাহমিনা আক্তার, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক প্রত‍্যয় চন্দ্র দাস, দপ্তর সম্পাদক সৈয়দ রিয়াদ ইসলাম,বন, পরিবেশ ও কৃষি সম্পাদক জুয়েল আহমেদ,প্রচার সম্পাদক মোঃ রবিউল হাসান,কার্যকরি সদস্য দীপ সাবা,আবনার বিন আজহার ও নাঈমুল ইসলাম নাঈম প্রমূখ