হামলা ও উত্ত্যক্তকারীর ভয়ে এক সপ্তাহ ধরে বাসা থেকে বের হচ্ছেন না কুমিল্লার মুরাদনগর কাজী নোমান আহমেদ ডিগ্রী কলেজের এক ছাত্রী।

এ ঘটনায় মুরাদনগর থানায় গত ৩০ এপ্রিল একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রীর বাবা মো. তপন মিয়া।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, হামলাকারী ওই অভিযুক্ত ও তাঁর সহযোগীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

মেয়েটির বাবা মো. তপন মিয়া বলেন, উপজেলার রহিমপুর গ্রামের মৃত লোকমান মিয়ার ছেলে মো. কাজল (২৭), মো. আল আমীন (২৯), মো. শাকিল (২২) ও মো. কাজলের স্ত্রী মৌসুমী আক্তার (২২)। তারা আমার আপন ভাতিজা ও ভাতিজা বউ। পারিবারিক বিষয়াদী নিয়া অভিযুক্তদের সাথে আমাদের দীর্ঘদিন যাবত বিরোধ চলিয়া আসিতেছে। ওরা কারণে অকারণে আমাদেরকে অকথ্য ভাষায় গালাগালসহ মারপিট করিতে আসে। পূর্ব শত্রুতার জের ধরিয়া গত ৩০ এপ্রিল বিকেলে লাঠি সোটা নিয়া আমার বাড়ীর উঠানে এসে আমার কলেজ পড়ুয়া মেয়ে তানিয়া আক্তারকে অকথ্য ভাষায় গালাগাল করে মারধর করে টানা হেছড়া করিয়া ও গায়ে থাকা কাপড় চোপর টানিয়া ছিড়িয়া ফেলিয়া শ্লীলতা হানী করে। এ সময় হামলাকারীরা আমার মেয়ের গলায় থাকা একটি স্বর্নের চেইনও নিয়া যায়। এ ঘটনায় ওইদিনই থানায় অভিযোগ দায়ের করা হলেও এ যাবত কোন আসামী গ্রেফতার না হওয়ায় আমার পূরো পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে।

এছাড়া প্রতিদিন অভিযুক্তরা প্রকাশ্যে তাঁর পরিবারের সদস্যদেরও হুমকি দিয়ে আসছে। এতে তাঁরা আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন। ভয়ে এক সপ্তাহ ধরে বাসা থেকে বের হচ্ছেন না তাঁর মেয়ে।

ওই ছাত্রী বলেন, ‘কলেজে আসা-যাওয়ার পথে কাজল নামের ওই যুবক আমাকে উত্ত্যক্ত করে আসছে। আমাকে তুলে নেওয়ারও হুমকি দিয়েছে। তার ভয়ে এক সপ্তাহ ধরে কলেজে যাওয়া বন্ধ করে দিয়েছি।’

মো. কাজলের মুঠোফোনে যোগাযোগ করে অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।

বার্তা বাজার/এইচএসএস