সিরাজগঞ্জের কামারখন্দে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম রেজা সেলিম। দিন রাত বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করছেন তিনি।

এবার উপজেলা পরিষদ নির্বাচনে চার ধাপে ভোট করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। যার প্রথম ও দ্বিতীয় ধাপ হয়েছে ৪ মে ও ১১ মে। ধারাবাহিকভাবে ১৮ মে তৃতীয় ও ২৫ মে চতুর্থ ধাপে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে ভোট হবে। এরই ধারাবাহিকতায় কামারখন্দ উপজেলার সব ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে।

সেলিম রেজা সেলিম বর্তমানে চশমা প্রতীকে ১৮ হাজার ৪৪২ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েই সকল শ্রেণি পেশার মানুষের প্রিয় ব্যক্তিত্ব হিসেবে পরিচিতি লাভ করেছেন। এছাড়াও উপজেলার যেকোনো মানুষ সর্বদাই তাকে পাশে পেয়েছেন সবসময়।

তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদক নির্মুল করতে তার নির্বাচনী এলাকায় দোয়া চান। তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।

উপজেলা পরিষদ চত্বরে সেবা নিতে আসা একজন কৃষক বলেন, ভাইম চেয়ারম্যান সেলিম ভাইয়ের রুমে ঢুকতে আমাগোর কোনোদিন অনুমতি নেওয়া লাগে নাই। আমরা আবার তারে যখন তখন ফোন দিতে পারি। এইবার তারেই আমার ভোট টা দিমু।

সেলিম রেজা সেলিম গনমাধ্যমকে বলেন, ভাইস চেয়ারম্যান থাকাকালীন নিজের সবটুকু দিয়ে মানুষের সেবা করার চেষ্টা করেছি। যেখানে কিছু করার সুযোগ পেয়েছি, সেখানেই ভালো কিছু করেছি। মানুষের দুঃখ কিংবা সুখের ভাগিদার হয়েছি। ভোটারদের ব্যাপক সাড়া পেয়েছি, ইনশাআল্লাহ বাকিটুকু আল্লাহ ভরসা।

তিনি আরও বলেন, আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি কোনো মানুষ আমার কাছে এসে কোনোদিন নিরাশ হয় নি। আমার রাজনীতি মানুষদের নিয়েই।