ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার গ্রামে পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে আজও দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এ সময় ব্যাপক ককটেলের

বিস্ফোরণ ও ১০/১২টি বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করেছে পুলিশ ।

জানাযায়, সম্প্রতি জুয়া খেলার টাকা নিয়ে দ্ব›েদ্বর জের ধরে বিরাসার গ্রামের বাবুল মিয়ার বড় গোষ্ঠির আলামিন একই গ্রামের মিজান আনসারির সাহেব বাড়ি গোষ্ঠির মহিদ মিয়া ও তার ছেলেকে মারধর করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে
সংঘর্ষ বাধে। এরই জের ধরে শনিবার সকাল থেকে উভয় গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে দেশীয় অস্ত্রের পাশাপাশি ককটেলের বিস্ফোরন ঘটায় । এ সময় উভয় পক্ষের অন্তত ১০/১২টি বাড়ি ঘরে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের জেলা প্রধান নিউটন দাস জানান ভোর রাতে অগ্নিসংযোগের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি । এসব বাড়ির আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বিল্লাল হোসেন বলেন, আধিপত্য বিস্তার নিয়ে গ্রামের একাধিক পক্ষ সংঘর্ষে জড়িয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করেছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।