শরীয়তপুর-চাঁদপুর সীমানায় মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলারের সাথে সিমেন্ট বোঝাই ট্রলারের ভায়াবহ সংঘর্ষ হয়েছে। রবিবার দুপুরে চাঁদপুর থেকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া আসার পথে এ দুর্ঘটনা ঘটে। এ সময় শহীদুল্লাহ গাজী (৪৮) নামে এক লোক নদীতে পড়ে নিখোঁজ হয়। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত এখনো উদ্ধার হয় নি শহীদুল্লাহ গাজী।

নিখোঁজ শহীদুল্লাহ গাজী শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা ছত্তর গাজীর ছেলে। এ ঘটনায় ট্রলার চালক মনির হোসেন গুরতর আহত হয়। তাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নৌ পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, (২৪ মার্চ) রোববার দুপুরে মনির হোসেন নামে এক ব্যক্তি চাঁদপুর থেকে ট্রলারে যাত্রী নিয়ে শরীয়তপুর জেলার সখিপুরের আফা মোল্লার বাজারের দিকে রওনা করেন। মেঘনা নদীর রাজরাজেশ্বর এলাকায় পৌঁছার পর সিমেন্ট বোঝাই বরিশাল মুখী একটি ট্রলারের সঙ্গে যাত্রীবাহী ট্রলারটির সংঘর্ষ হয়। এ সময় শহীদুল্লাহ্ গাজী নামে এক যাত্রী নিখোঁজ হন। এ ঘটনায় ট্রলার চালক মনির হোসেন গুরতর আহত হওয়ায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মিশর আলম মোল্যা বলেন, চাঁদপুর থেকে আফা মোল্লার বাজারে আসার পথে মনির হোসেনের ট্রলার দুর্ঘটনার শিকার হয়েছে। এ সময় শহীদুল্লাহ্ গাজী নামে একজন নিখোঁজ হয়েছেন। মনির হোসেনকে চাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁদপুর নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, দুইটি ট্রলারের সংঘর্ষে একজন নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধার করতে ডুবুরি দল কাজ করছে।