মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া গ্রামে প্রতিপক্ষের বাড়িঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে অন্যপক্ষের লোকজন । সোমবার রাতে তারাবী নামাজের আগে এ ঘটনা ঘটে ।

ক্ষতিগ্রস্ত আমজাদ ফকির জানান, ইফতারের আগে খামারপাড়া গোরস্থান মোড়ের নিউ খুলনা ফুড পাউরুটি কারখানার মালিক যুবলীগের নেতা পারভেজ ওরফে জিয়াকে একই এলাকার সুজন ফোন করে নিয়ে আসে। পরে তাকে চোরাই খড়ি কেনার অজুহাত দেখিয়ে এলাকার রানা, আজিজুল, সুজন, হাসানসহ বেশ কয়েকজন তাকে বেধরক মারধর করে।

এ সময় তার পাশে থাকা হুমায়ুন তাদের বাঁধা দিলে তাকেও মারধর করে। ইফতারের পর একই এলাকার রানা, খোকন, আজীজ, রুবেলসহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তার পিতা আমজাদ ফকির, বড়োভাই শাহজাহান ফরিরের ঘরে ব্যাপক ভাংচুর চালায় । এ সময় শাহজাহানের স্ত্রী পাপিয়া ও স্কুল পড়ুয়া মেয়েকে মারধর করে। হামলাকারীরা বাড়ি থেকে ৩ মণ মশুরি, ১ মণ রসুন ও একটি সোনার চেন নিয়ে যায়। তারা ঘরের বেড়ার টিনে কুপিয়ে টুকরো টুকরো করে ফেলে এবং ঘরের মধ্যে থাকা টিভিসহ অন্যান্য মালামাল ভাংচুর করে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি শান্ত রয়েছে । অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।