ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদের সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুজা মিয়া, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মশিউর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নাজমুল ইসলাম জিকো প্রমুখ।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া মাহফিল করা হয়। সবশেষে নেতৃবৃন্দ কেক কেঁটে জন্মদিন উদযাপন করেন।

এসময় অন্যদের মধ্যে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্বাস উদ্দিন মেম্বার, শাহাদাত হোসেন সর্দার মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মকিবুল হোসেন মক্কা, ইউপি সদস্য নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আনিসুল ইসলাম মাহমুদ, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেনসহ আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।