আশুগঞ্জে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও সন্ত্রাস-জঙ্গীবাদ বিরোধী জনসচেতনতা, বাল্যবিবাহ বন্ধ করা, নিত্যপ্রয়োজনীয় বাজারমূল্য নিয়ন্ত্রণ, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি ও স্থানীয় পর্যায়ে কৃষি পণ্যের উৎপাদন বৃদ্ধির বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আশুগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
সভায় আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্যামল চন্দ্র বসাকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সী, ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, উপজেলা সহকারি কমিশনার ভূমি কাজী তাহমিনা শারমিন, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ আহমেদ, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হকসহ ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমাদের সকলকে মিলেমিশে কাজ করতে হবে। শুধু প্রশাসন কাজ করবে এমন নয়। আমরা প্রত্যেকে স্ব স্ব অবস্থান থেকে কাজ করলেই সকল অন্যায় রোধ করা সম্ভব।